গোপনে বিয়ে করে দীর্ঘ চার বছর একসঙ্গে সংসার করার পর প্রকাশ্যে আসে অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীনের বিয়ের খবর।

২০১৯ সালের ২০ নভেম্বর শিহাব-মম’র চতুর্থ বিয়ে বার্ষিকী উদযাপনের ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে বিয়ের খবর সামনে আনেন। তবে এবার এলো বিচ্ছেদের খবর।

২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয়। দীর্ঘ ৫ বছরের সংসার জীবনের ইতি টানলেন তারা। বিচ্ছেদের খবরটি ২ বছর পর তারা নিজেরাই নিশ্চিত করেছেন।

বুধবার মম জানিয়েছেন, ২০২০ সালের সেপ্টেম্বরে তাকে ডিভোর্স দিয়েছেন শিহাব শাহীন। মম বলেন, অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের।

আমরা কেমন আছি, সংসার কেমন চলছে? অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভণিতা করতে ভালো লাগে না।

তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে। মম আরও জানান তিনি আমাকে ডিভোর্স দিয়েছেন, এ জন্য তাকে ধন্যবাদ। কারণ, তিনি আমাকে মুক্ত ও স্বাধীন করে দিয়েছেন। আমি তার মঙ্গল কামনা করছি।

এটি মমর তৃতীয় বিয়ে হলেও শাহীনের দ্বিতীয় বিয়ে। এর আগে, ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে। তারও আগে হাবিব নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল মমর।